9.6 C
New York

ঘুসবিহীন চাকরি পেয়ে খুশি ওরা

Published:

চুয়াডাঙ্গায় কোনো প্রকার আর্থিক লেনদেন ছাড়াই মাত্র ১২২ টাকা খরচে পুলিশে চাকরি পেলেন ২৮ জন। প্রাথমিক ফলাফল ঘোষণার পর তাদের বরণ করে নেন জেলা পুলিশের সদস্যরা।

শনিবার (২৩ মার্চ) বিকেলে পুলিশ লাইনস মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে এ ফলাফল ঘোষণা করা হয়।

এর আগে নিয়োগ সংক্রান্ত খুঁটিনাটি বিষয় ও সবশেষ অবস্থা তুলে ধরে বক্তব্য দেন পুলিশ সুপার ফয়জুর রহমান। তিনি বলেন, ‘নিয়োগ প্রক্রিয়া যখন শুরু করেছিলাম, তখনই বলেছিলাম চুয়াডাঙ্গার সবাই যেন নিরপেক্ষভাবে এতে অংশ নিতে পারে। মেধাভিত্তিক, যোগ্য প্রার্থীরা যেন একদম বিনাপয়সায় চাকরি পাই, সে চেষ্টা আমরা করেছি। নিয়োগে কোনো প্রকার স্বজনপ্রীতি, অনিয়ম ও দুর্নীতি হয়নি, এটা আমি দৃঢ়চিত্তে বলতে পারি।’

jagonews24

জেলা পুলিশ সূত্র জানায়, প্রথম ধাপের পরীক্ষা শেষে ৩০১ জনকে নিয়োগ প্রক্রিয়ার পরবর্তী ধাপ অর্থাৎ লিখিত পরীক্ষার জন্য মনোনীত করা হয়। এর মধ্যে ৬৫ জন প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন। তাদের মধ্য থেকে ২৪ জন ছেলে ও চারজন মেয়ে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রিয়াজুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দীন আল আজাদ, নিয়োগ বোর্ডের সদস্য মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কামরুল আহসান, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দেবাশীষ কর্মকার, চুয়াডাঙ্গা জেলা পুলিশের ডিআইও-১ আবু জিহাদ ফকরুল আলম প্রমুখ।

হুসাইন মালিক/এসআর

 

Related articles

Recent articles

spot_img