4.9 C
New York

গোবিন্দগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

Published:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে লেবু মিয়া (৪৫) নামে এক কলা ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন শাহ আলম (৪৫) নামের আরেক ব্যবসায়ী।

রোববার (৩১ মার্চ) সকালে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম শাহ্ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (৩০ মার্চ) দিনগত রাত ১১টার দিকে উপজেলার ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের জীবনপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত লেবু মিয়া উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের জরিপপুর জঙ্গলমারা গ্রামের আবুল হোসেনের ছেলে। আহত শাহ আলম একই গ্রামের দক্ষিণপাড়ার নুর বক্তের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলা ব্যবসায়ী লেবু, শাহ আলম ও শহিদুল স্থানীয় রাজা-বিরাট হাট থেকে কলা বিক্রি করে রাতে বাড়ি ফিরছিলেন। পথে ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের জীবনপুর এলাকায় ৫-৭ জনের একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালায়। হামলাকারীদের এলোপাতারি ছুরিকাঘাতে গলা কেটে ঘটনাস্থলেই লেবু মিয়া প্রাণ হারান। ছুরিকাঘাতে গুরুতর আহত হন শাহ আলম। এ সময় শহিদুল দৌড়ে পালিয়ে প্রাণে রক্ষা পান। শহিদুলের বাড়িও একই গ্রামে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, নিহত লেবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত শাহ আলমকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার কারণ ও ঘটনায় জড়িতদের শনাক্ত-গ্রেফতারে পুলিশ কাজ করছে।

শামীম সরকার শাহীন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img