20.5 C
New York

খেললেন না আমির, হারলো পাকিস্তান

Published:

আগের ম্যাচে আগুন ঝরিয়েছিলেন। ১৩ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট। অথচ মোহাম্মদ আমিরকে কি না তৃতীয় ম্যাচেই একাদশ থেকে বাদ দেয়া হলো। তাকে বাদ দিয়ে একাদশে নেয়া হলো আব্বাস আফ্রিদিকে। ফল, নিউজিল্যান্ডের কাছে এই ম্যাচে পাকিস্তানকে হারতে হলো ৭ উইকেটের ব্যবধানে।

রাওয়ালপিন্ডি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে পাকিস্তান। বড় স্কোর গড়তে পারেনি কোনো ব্যাটার। তবে তিন-চারটি মাঝারিমানের স্কোরের ওপর ভর করে ৪ উইকটে হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাব দিতে নেমে মার্ক চাপম্যানের ঝোড়ো ব্যাটিংয়ে ভর করে ১০ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় কিউইরা।

টস হেরে ব্যাট করতে নেমে সাইম আইয়ুব এবং বাবর আজম মিলে ৫৫ রানের জুটি গড়েন। ২২ বলে ৩২ রান করে আউট হন সাইম আইয়ুব। ২৯ বলে ৩৭ রান করেন বাবর আজম। ২১ বলে ২২ রান করেন মোহাম্মদ রিজওয়ান। তিনি আহত হয়ে মাঠ ছাড়েন। আরব আমিরাতের হয়ে না খেলে পাকিস্তানে নাম লেকানো উসমান খান ৫ রান করে আউট হন।

ইরফান খান ২০ বলে অপরাজিত ৩০ রান করেন। শাদাব খান আউট হন ২০ বলে ৪১ রান। ২০ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাব দিতে নেমে শুরু থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে নিউজিল্যান্ড। ২৮ রানে টিম রবিনসন, ২১ রানে টিম সেইফার্ট, ৩১ রানে ডিন ফক্সক্রফট আউট হন।

এরপর মার্ক চাপম্যান এবং জেমস নিশাম খেলা শেষ করে দেন। নিশাম ৬ রান করেন। মার্ক চাপম্যান ৪২ বলে করেন ৮৭ রান। ৯টি বাউন্ডারি এবং ৪টি ছক্কার মার ছিল তার ব্যাটে।

আইএইচএস/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img