11.5 C
New York

কুড়িগ্রামে ১০ টাকায় মিলছে শাড়ি-লুঙ্গি

Published:

কুড়িগ্রামে দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের মাঝে ১০ টাকায় শাড়ি লুঙ্গির হাটের আয়োজন করেছে ফাইট আনটিল লাইট (ফুল) নামে একটি সামাজিক সংগঠন।

সোমবার (১ এপ্রিল) ১১ টায় কুড়িগ্রাম পৌর শহরের কলেজ মোড় বিজয় স্তম্ভে এসব শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়। জেলার বিভিন্ন উপজেলায়ও এ কার্যক্রম চলবে বলে জানা গেছে।

আয়োজকরা জানান, মাস ব্যাপী এ হাটের উদ্বোধনী অনুষ্ঠানে শতাধিক নারী পুরুষের হাতে ১০ টাকায় একটি শাড়ি, ১০ টাকায় একটি লুঙ্গী ও দুই টাকায় একটি ব্লাউজের পিস তুলে দেন সংগঠনটির নির্বাহী পরিচালক আব্দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা যুব উন্নয়নের উপ পরিচালক আলী আর রেজা, প্যানেল মেয়র তোতা মিয়া, সিনিয়র সাংবাদিক শফি খান, হুমায়ুন কবির সূর্য, বাদশা সৈকত, ওয়াহিদুজ্জামান তুহিন প্রমুখ।

শাড়ি পেয়ে আকলিমা বেগম নামে এক নারী বলেন, বাজারে একটি শাড়ির দাম ৭০০-৮০০ টাকা। সেই দামের শাড়ি ১০ টাকায় কিনতে পারলাম, খুবই ভালো লাগছে। ঈদটা ভালো কাটবে।

কুড়িগ্রামে ১০ টাকায় মিলছে শাড়ি-লুঙ্গি

জেলা যুব উন্নয়নের উপ পরিচালক আলী আর রেজা জাগো নিউজকে বলেন, এটি অত্যন্ত ভালো উদ্যোগ। এ সংগঠনটি দীর্ঘদিন ধরে শিক্ষা, স্বাস্থ্য ও অসহায় বাবা-মায়ের পাশে সহযোগিতা দিয়ে আসছে। ভবিষ্যতে তাদের কাজের পরিধি আরও বেড়ে উঠুক এ কামনা করছি।

সংগঠনের নির্বাহী পরিচালক আব্দুল কাদের বলেন, কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় সামাজিক সংগঠন ‘ফুল’ অসহায় মানুষের মাঝে শিক্ষা, স্বাস্থ্য ও সামাজিক উন্নয়নে দীর্ঘ সময় ধরে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতা জেলার বিভিন্ন উপজেলায় রমজান মাস উপলক্ষে নাম মাত্র মূল্যে ইফতার সামগ্রী বিতরণ ও ঈদ উপহার স্বরূপ শাড়ি, লুঙ্গি, মাংস বিতরণ করবে। আমরা উপহার দিয়ে মানুষের মানসিকতার পরিবর্তন চাই।

ফজলুল করিম ফারাজী/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img