9.3 C
New York

কর্মীর পায়ের রগ কেটে দিলেন ছাত্রলীগ নেতা

Published:

চট্টগ্রামের লোহাগাড়ায় একটি সালিসি বৈঠকে বাগ্‌বিতণ্ডার জেরে নিজ সংগঠনের এক কর্মীর পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ সময় ওই ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। ওই ছাত্রলীগ কর্মীকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

ভুক্তভোগী ছাত্রলীগের কর্মী মামুনুর রশিদ (২২) উপজেলার চুনতি ইউনিয়নের চান্দা এলাকার বাসিন্দা এবং চট্টগ্রাম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় মামুনুরের পিতা আবুল হাশেম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয়ের আরও ১২ জনকে আসামি করে গত রোববার লোহাগাড়া থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলার প্রধান আসামি তানভীর আহমদ (২৬) উপজেলার আলফাজ মোস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং এজাহারনামীয় অন্য চারজন তাঁর অনুসারী ছাত্রলীগের কর্মী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার একটি সালিসি বৈঠকে মামুনুরের সঙ্গে তানভীরের বাগ্‌বিতণ্ডা হয়। ওই দিন দিবাগত রাত দেড়টার দিকে মামুনুর লোহাগাড়া থানার কাছে একটি টার্ফে ফুটবল খেলে বাড়ি ফিরছিলেন। এ সময় তানভীর তাঁর অনুসারীদের নিয়ে দেশীয় অস্ত্রের সাহায্যে মামুনুরের ওপর হামলা চালান। হামলায় মামুনুরের মাথায় জখম হয় এবং ডান পায়ের গোড়ালির রগ কেটে যায়। পরে স্থানীয় লোকজন মামুনুরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

Related articles

Recent articles

spot_img