19.1 C
New York

এতিম-ভিক্ষুক-প্রতিবন্ধীদের নিয়ে এসপির ইফতার আয়োজন

Published:

ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলমের উদ্যোগে জেলার এতিম, ভিক্ষুক, শারীরিক প্রতিবন্ধী, দিনমজুর ও অসহায় মানুষদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় ফরিদপুর পুলিশ লাইনসের হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময় ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদারসহ জেলা পুলিশের কর্মকর্তারা তাদের সঙ্গে ইফতারে অংশ নেন।

jagonews24

ইফতারের আগেই লোকে লোকারণ্য হয়ে উঠে আয়োজনস্থল। আগতদের ছোলা, মুড়ি, বেগুনি, জিলাপি, আলুর চপ, জুস, গরুর মাংসের তেহারি, মাঠা ও জুস দিয়ে আপ্যায়ন করানো হয়। জীবনে প্রথমবারের মতো এভাবে অতিথি হিসেবে চেয়ার-টেবিলে বসে ইফতার মাহফিলে যোগ দিতে পেরে অসহায় মানুষগুলো কৃতজ্ঞতা জানান।

ইফতার মাহফিলে অংশ নেওয়া নাজমা বেগম বলেন, ‘এর আগে কোনোদিন কেউ এভাবে চেয়ার-টেবিলে বসিয়ে সম্মানের সঙ্গে আমাদের ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি। আজ এইখানে আসতে পেরে আমি অনেক খুশি।’

jagonews24

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. হাসানুজ্জামান বলেন, ফরিদপুর পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের এতিম, ভিখারি, দিনমজুরসহ নিম্নআয়ের বিভিন্ন শ্রেণির মানুষদের নিয়ে ইফতার আয়োজন করেন পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম।

পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ছিল যাতে সামর্থ্যবানদের নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো ইফতার পার্টির আয়োজন করা না হয়। পাশাপাশি দরিদ্র অসহায় মানুষের পাশে যাতে সবাই দাঁড়ায় সে আহ্বানও জানান। প্রধানমন্ত্রীর সে নির্দেশনা অনুযায়ী সমাজের এ অসহায় জনগোষ্ঠীর জন্য আমাদের আজকের এ ইফতার আয়োজন।

এন কে বি নয়ন/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img