8.5 C
New York

একটি দেশের কৃতদাসে পরিণত হয়েছে সরকার: মঈন খান

Published:

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন চলছে। ডামি সরকারের পতন না হওয়া পর্যন্ত চলবে। জনগণ এ ডামি সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। এ সরকার একটি দেশের কৃতদাসে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) খুলনা মহানগরী বিএনপির উদ্যোগে প্রেস ক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন মঈন খান।

সাবেক মন্ত্রী আব্দুল মঈন খান বলেন, ক্ষমতা ধরে রাখার জন্য প্রশাসন ও বিচার ব্যবস্থাকে কুক্ষিগত করে রেখেছে সরকার। সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। বর্তমান ডামি সরকার একটি দেশের কৃতদাসে পরিণত হয়েছে। ৭ জানুয়ারি দেশে একটি ডামি নির্বাচন হয়েছে।

তিনি বলেন, সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচার পায়নি তাদের পরিবার। সীমান্তে আমাদের নিরীহ জনগণকে হত্যা করছে। কিন্তু ডামি সরকার তাদের প্রভুদের বিরুদ্ধে কোনো কথা বলছে না।

জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মহানগর বিএনপির আহ্বায়ক এস এম শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী প্রমুখ।

আলমগীর হান্নান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img