14.8 C
New York

ঈদে ক্যাশলেস কেনাকাটায় বিশেষ ছাড়: ব্যাংক কার্ড ও মোবাইল ফাইন্যান্সের অফারসমূহ

Published:

প্রাইম ব্যাংকের কেনাকাটায় ক্রেডিট কার্ডে আসবাব, ভ্রমণ, খাবার, লাইফস্টাইলসহ বিভিন্ন খাতের কেনাকাটায় ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ক্যাশব্যাক, পয়েন্ট অর্জন, ছাড়সহ বিভিন্ন অফার এনেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। এ ছাড়া বুফে ইফতার ও সাহ্​রিতেও অফার রয়েছে তাদের কার্ড ব্যবহার করলে।

লাইফস্টাইল, গ্রোসারি, ডাইনিং, অনলাইন শপ, ভ্রমণসহ বিভিন্ন খাতের ব্র্যান্ডে ঢাকা ব্যাংকের কার্ডে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। লাইফস্টাইল ও মুদিদোকানের কেনাকাটায় যমুনা ব্যাংক দিচ্ছে ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। লংকাবাংলা ফাইন্যান্স ১৯ ধরনের ব্র্যান্ডে ১০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়ের ব্যবস্থা রেখেছে। 

প্রিমিয়ার ব্যাংক ব্র্যান্ড ও পণ্যে, খাবার এবং ভ্রমণে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় কার্ডে ছাড় দিচ্ছে।মিডল্যান্ড ব্যাংকেও কেনাকাটায় থাকছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। 

ঈদে বিকাশেরও থাকছে ক্যাশব্যাক অফার। তাদের তালিকাভুক্ত নির্দিষ্ট ব্র্যান্ড থেকে কেনাকাটা করলে ৫ থেকে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। এ ছাড়া মুঠোফোনে আর্থিক লেনদেন প্রতিষ্ঠান নগদেও থাকছে নানা অফার।

এনআরবি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহীন হাওলাদার প্রথম আলোকে বলেন, ‘কার্ডের সেবায় আমরা চতুর্থ প্রজন্মের ব্যাংকগুলোর মধ্যে শীর্ষে এবং সব ব্যাংকের মধ্যে শীর্ষ দশের মধ্যে আছি। ব্যাংকের ডিজিটাল সেবা ব্যবহারে গ্রাহকেরা আগের চেয়ে অনেক বেশি আগ্রহী। গ্রাহককে আকৃষ্ট করতে ঈদ সামনে রেখে নানা অফার দেওয়া হয়েছে।’

Related articles

Recent articles

spot_img