10.9 C
New York

ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ছেলে

Published:

ভোলায় মাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে মো. রাহাদ হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে বোরহানউদ্দিনে জয়া গ্রামের হাওলাদার বাড়িতে ঘটে নির্মম এ ঘটনা। নিহত নাসিমা বেগম (৫৫) ওই গ্রামের মো. দুলাদ হাওলাদারের স্ত্রী।

গঙ্গাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মনু মেম্বার জানান, সন্ধ্যার দিকে রাহাদ তার মাকে ইলিশ মাছ রান্নার জন্য চাপ প্রয়োগ করেন। কিন্তু তার মা পরে রান্না করবেন বললে রাহাদ গালমন্দ ও মারধর করতে আসেন। এসময় নাসিমা রাহাদকে চিকিৎসকের কাছে নিয়ে যাবেন বললে ক্ষিপ্ত হয় সে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে রাহাদ তার মাকে বাড়ির উঠানে নিয়ে দাঁ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। এসময় নাসিমা বেগমকে বাঁচাতে এলে স্থানীয় জাহানারা বেগমকেও কুপিয়ে আহত করেন রাহাদ। এরপর স্থানীয়রা ছুটে এসে পুলিশে খবর দেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে ছেলেকে আটক করেছি। হত্যায় ব্যবহৃত দাঁ উদ্ধার করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়েছে।

জুয়েল সাহা বিকাশ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img