14.8 C
New York

আধিপত্য বজায় রাখতে মরিয়া সরকার: ফখরুল

Published:

জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব জামিনে মুক্ত হওয়ার পর পুনরায় আরেক মামলায় গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৩ মার্চ) এক বিবৃতিতে এ উদ্বেগ প্রকাশ করেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, সাইফুল আলম নীরব সব মিথ্যা মামলায় জামিনে মুক্তি পাওয়ার পর আবারও তাকে নতুনভাবে সাজানো ভুয়া মামলায় গ্রেফতার ও কারান্তরীণ করা হয়েছে। এ ঘটনায় প্রমাণ হয় যে, দখলদার আওয়ামী সরকার দেশ থেকে বিরোধীদল ও মত ধ্বংস করে নিজেদের একচ্ছত্র আধিপত্য বজায় রাখতে মরিয়া।

তিনি বলেন, বিএনপির নেতৃত্ব ধ্বংস করতেই ৭ জানুয়ারির ডামি সরকার মিথ্যা মামলায় বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিত্যনতুন মামলায় গ্রেফতার করে কারান্তরীণ করছে। বিরোধীদলের আন্দোলন নস্যাৎ করতে এবং বিরোধী নেতাকর্মীদের মধ্যে ভীতি সঞ্চার করতেই সরকার ফ্যাসিবাদী কায়দায় ধারাবাহিকভাবে জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে।

আরও পড়ুন

মির্জা ফখরুল বলেন, সরকারের দমন-পীড়ন উপেক্ষা করে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি নেতাকমীরা সাহসিকতার সঙ্গে দুঃশাসনের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবে।

বিবৃতিতে বিএনপি মহাসচিব সাইফুল আলম নীরবের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির আহ্বান জানান।

কেএইচ/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img