14.9 C
New York

আইএমইআই পরিবর্তনের ডিভাইসসহ ২০ মোবাইল ছিনতাইকারী গ্রেফতার

Published:

মোবাইল ফোন চুরি ও ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ২০ জনকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ইন্টারন্যাশনাল মোবাইল ইকুইপমেন্ট আইডেন্টিটি বা আইএমইআই পরিবর্তন করার ডিভাইসসহ প্রায় এক হাজার বিভিন্ন ব্র্যান্ডের দেশি ও বিদেশি স্মার্টফোন উদ্ধার করা হয়।

সোমবার (১ এপ্রিল) রাতে রাজধানীর গুলিস্তান, শনির আখড়া, মোহাম্মদপুর, খিলগাঁও এবং নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রাজধানী ও পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে মোবাইল ফোন চোরাকারবারি চক্রের মূলহোতাসহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে আইএমইআই পরিবর্তন করার ডিভাইসসহ প্রায় এক হাজার বিভিন্ন ব্র্যান্ডের দেশি ও বিদেশি স্মার্টফোন।

এ বিষয়ে মঙ্গলবার (২ এপ্রিল) র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন বাহিনীর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

টিটি/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img