10.4 C
New York

অ্যাজাক্সের কাছে পয়েন্ট হারাতে বসেছিল মেরিনার্স

Published:

প্রিমিয়ার হকি লিগে মেরিনার ইয়াংস ক্লাবের শুরুটা ভালো ছিল না। প্রথম ম্যাচেই হেরেছিল ঊষার কাছে। এরপর আর পেছনে ফিরে তাকায়নি সর্বশেষ চ্যাম্পিয়নরা। প্রতিপক্ষের জালে ভুরিভুরি গোল দিয়ে ম্যাচের পর ম্যাচ জিতেছে তারা।

তবে বুধবার অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব কঠিন চ্যালেঞ্জের ফেলেছিল মেরিনার্সকে। এ দলটির কাছে পয়েন্ট হারাতে বসেছিল মেরিনার্স। তবে শেষ পর্যন্ত ৪-৩ গোলে জিতে শিরোপা ধরে রাখার মিশনে ভালোভাবেই টিকে রইলো মৌসুমের প্রথম টুর্নামেন্ট ক্লাব কাপ চ্যাম্পিয়ন দলটি।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে মামুনুর রশীদের শিষ্যরা।

আগের ৪ ম্যাচে যেখানে প্রতিপক্ষের জালে গোলের বন্যা বইয়ে দিয়েছিল মেরিনার্স, সেখানে অ্যাজাক্সের গোলমুখ খুলতে বেশ ঘামই ঝরাতে হয়েছে কৌশিক, সবুজ, প্রদীপ মোরদের।

ষষ্ঠ মিনিটে দারুণ এক ফিল্ড গোলে অ্যাজাক্সকে শুরুতেই এগিয়ে দেন রাকিবুল হাসান। পরের মিনিটেই সমতায় ফেরে মেরিনার্স। অভিজ্ঞ ফরোয়ার্ড মাঈনুল ইসলাম কৌশিক ফিল্ড গোল করে দলকে সমতায় ফেরান।

প্রথম কোয়ার্টারে সমতায় ফেরা মেরিনার্স দ্বিতীয় কোয়ার্টারে একের পর এক আক্রমণ চালাতে থাকে। দ্বিতীয় কোয়ার্টারে অ্যাজাক্সের জালে গুণে গুণে তিন গোল দেয় মেরিনার্স। ১৭ মিনিটে ভারতের অজয় যাদবের ফিল্ড গোলে ব্যবধান ১-২ করেন।

২০ মিনিটে মেরিনার্সের আরেক ভারতীয় দীপকের ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৩-১ করে মেরিনার্স। ২৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ পার্থক্য ৪-১ করেন। ২৫ মিনিটে দলটির ভারতীয় খেলোয়াড় সিলহেইবা লিশাম ফিল্ড করে ব্যবধান ২-৪ করেন।

চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫৯ মিনিটে অ্যাজাক্সের রাকিবুল হাসান সবশেষ গোলটি করেন। এতে দুদলের ব্যবধান ৩-৪ গোলের হলেও পরাজয় ঠেকাতে পারেনি অ্যাজাক্স। ৫ ম্যাচ শেষে মেরিনার্সের পয়েন্ট ১২।

আরআই/এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img