6 C
New York

অসহায়ের মুখে হাসি ফোটাতে সঞ্চালনের ঈদ উপহার

Published:

ঈদুল ফিতর উপলক্ষে গরীব, অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটাতে উপহার বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’।

বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের আধুনিক ফুডকোর্টের সামনে এ মানবিক কর্মসূচি পালন করে সংগঠনটি। অসহায়দের হাতে ঈদ উপহার তুলে দেন শাবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন।

এসময় তিনি বলেন, সঞ্চালনের এ মানবিক কাজে আমরা অভিভূত। আমাদের ছাত্ররা কত বেশি সৃজনশীল এবং দেশের কল্যাণসহ সাধারণ মানুষের জন্য চিন্তা করে আজকের আয়োজন হলো তার একটি বড় উদাহরণ। সঞ্চালনের এসব মহতি কাজগুলো প্রমাণ করে যে তাদের মন কত সুন্দর। আমার বিশ্বাস তোমাদের দ্বারাই আগামীতে সুন্দর দেশ গঠন হবে।

অসহায়ের মুখে হাসি ফোটাতে সঞ্চালনের ঈদ উপহার

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, সংগঠনটির উপদেষ্টা সহযোগী অধ্যাপক মোহাম্মাদ রাজিক মিয়া ও সহকারী প্রক্টর মিজানুর রহমান, সংগঠনের সভাপতি শাহরিয়ার মাহমুদ সুস্ময় ও সাধারণ সম্পাদক মহসিনসহ বর্তমান কমিটির স্বেচ্ছাসেবীরা।

ঈদ উপহার বিতরণ কর্মসূচি শেষে উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন ঈদবস্ত্র বিতরণের সাহায্যার্থে প্রতিবছর রমজানে সংগঠনটিকে তিন হাজার টাকা অনুদানের ঘোষণা দেন।

নাঈম আহমদ শুভ/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img