9.2 C
New York

অধ্যাপক জিয়া রহমানের মৃত্যুতে মুক্তিযুদ্ধ মঞ্চের শোক

Published:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও অপরাধ বিজ্ঞান বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. জিয়া রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এই শোক জানানো হয়।

শোকবার্তায় সংগঠনটির নেতারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও অপরাধ বিজ্ঞান বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. জিয়া রহমানের মৃত্যুতে মুক্তিযুদ্ধ মঞ্চ পরিবার গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সব সদস্যদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

নেতারা বলেন, তার মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় হারিয়েছে একজন মেধাবী শিক্ষককে। দেশ ও জাতি গঠনে তাঁর অসামান্য অবদান দেশবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

অধ্যাপক ড. জিয়া রহমান আজ (২৩ মার্চ) শনিবার ভোরে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে রাত পৌনে চারটায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Related articles

Recent articles

spot_img